My pabnaঅ্যাপটি ডকুমেন্ট টাইপের অ্যাপ,এ অ্যাপটিতে আমার প্রিয় পাবনা জেলার কিছু পরিচিতি তুলে ধরা হয়েছে।এ অ্যাপটি আমি সম্পূর্ণ আমার মোবাইল দিয়ে তৈরী করছি যার ফলে অ্যাপটি খুব বেশি সুন্দর নাও হতে পারে আর সবচেয়ে বড় কথা এটি আমার প্রথম অ্যাপ।কিছু দি আগে জাকির হোসেন ভাই ও ইল্যান্সের সহযোগিতায় অ্যাপ তৈরী করা শিখি যদিও আমি অ্যাপ তৈরী করার মাত্র একটি ক্লাশ করছিলাম তবুও তা অনেক কার্যকারী ছিল।অ্যাপটিতে আরো কিছু তথ্য ও ইন্টারফেস সুন্দর করার ইচ্ছা ছিল কিন্তু মনে আর সহ্য নিচ্ছিল না মনে হচ্ছিল কখন যে অ্যাপটা রিলিজ করব ,তাই আর সুন্দর করা হলো না তবে ইনশাল্লাহ পরবর্তীতে আরো সুন্দর করব।আমার জন্য দোয়া করবেন যাতে পরবর্তীতে আরো সুন্দর কিছু উপহার দিতে পারি।আর একটি কথা অ্যাপটি কেমন হয়ছে তা অবশ্যই কিন্তু কমেন্টের মাধ্যমে জানাবেন।

ধন্যবাদ।।
                                                  

                                          
                                       


Show Comments: OR

0 comments:

Post a Comment

আপনার একটি মন্তব্য একজন লেখক কে ভালো কিছু লিখার অনুপ্ররেনা যোগাই তাই প্রতিটি পোস্ট পড়ার পর নিজের মতামত জানাতে ভুলবেন না । তবে এমন কোন মন্তব্য করবেন না যাতে লেখকের মনে আঘাত করে !!

 
Top

Contact With Me